ই-পেপার

ঝালকাঠিতে ফেনসিডিল, পিস্তল ও গুলিসহ নারী মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: September 7, 2023

ঝালকাঠির রাজাপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১৫ বোতল ফেনসিডিল, ১টি দেশীয় পিস্তল ও তাজা ১০ রাউন্ড গুলি সহ এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গালুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কানুদাসকাঠি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয় এর সহকারি পরিচালক মোহাম্মদ এনায়েত হোসেন এর নির্দেশে বুধবার সন্ধায় রাজাপুর কানুদাসকাঠি আল আমিন হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় আল আমিন হোসেনের বসত ঘর থেকে ১৫ বোতল ফেনসিডিল, একটি দেশীয় পিস্তল ও তাজা ১০ রাউন্ড গুলি উদ্ধার হয়। এ সময় তার স্ত্রী রোজিনা বেগম (২৮) কে গ্রেফতার করে ঐ অভিযান পরিচালনাকারী দল। আটককৃত রোজিনার স্বামী কানুদাসকাঠি গ্রামের আল আমিন হোসেন পলাতক রয়েছে। সে ঐ এলাকার মৃত মানিক হাওলাদারের ছেলে ।

এ ঘটনায় স্বামীও স্ত্রী দুই জনের বিরুদ্ধে এসআই ইশতিয়াক হোসেন বাদি হয়ে রাজাপুর থানায় অস্ত্র ও মাদক আইনে দুইটি পৃথক মামলা রুজু করেন। পালাতক আল আমিন হোসেন কে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় থানা পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন