ই-পেপার

সরকার কঠোরহস্তে জঙ্গিবাদ দমন করতে সক্ষম হয়েছে : শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | আপডেট: June 16, 2017

সূর্যালোক নিউজ (১৬ জুন’১৭) : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ইসলাম ধর্মে জঙ্গিবাদের কোন স্থান নেই। জঙ্গিবাদ সৃষ্টি করে সারা বিশ্বকে তছনছ করে দেয়া হচ্ছে। মুসলিম বিশ্বের সব সম্পদ বিনষ্ট করা হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন একটি সম্ভাবনাময় দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। তখন এ সম্ভাবনাকে নষ্ট করার জন্য এখানে জঙ্গিবাদের পায়তারা করা হয়েছিল। সরকার কঠোরহস্তে সেই জঙ্গিবাদ দমন করতে সক্ষম হয়েছে। আগামীতে যাতে এরা মাথাচারা দিয়ে উঠতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে।

শিল্পমন্ত্রী আজ (শুক্রবার) বিকালে ঝালকাঠির নলছিটিতে নলছিটি মার্চেন্টস হাইস্কুল মাঠে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা এবং ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন। নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতিও পৌরমেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মোঃ শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস লস্কর বক্তৃতা করেন।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাঁর হাতকে আরও শক্তিশালী করতে হবে। শেখ হাসিনা ফের যাতে সরকার গঠন করতে পারেন সেজন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এজন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।

ইফতারের আগে অনুষ্ঠানে দেশ ও জাতির সুখ, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এর আগে নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে তার স্বেচ্ছাধীন তহবিল থেকে ২২ জন অসহায় ব্যক্তি ও আটটি প্রতিষ্ঠানের মধ্যে অনুদানের চেক বিতরণ করেন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের টিআর, কাবিখা প্রকল্পের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান ও দুস্থ পরিবারের মাঝে ‘সোলার প্যানেল’ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এ কার্যক্রমের আওততায় নলছিটি উপজেলার মোট ৮৫৩টি পরিবার-প্রতিষ্ঠান এবারে ‘সোলার প্যানেল’ পাবে।

এছাড়া শিল্পমন্ত্রী আমু নলছিটি পৌরসভায় সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রম উদ্বোধন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন