ই-পেপার

শেখ হাসিনা ‘জাদুর কাঠির ছোঁয়ায়’ বাংলাদেশকে বদলে দিয়েছেন : শিল্পমন্ত্রী আমু

নিজস্ব প্রতিবেদক | আপডেট: March 23, 2018

সূর্যালোক নিউজ : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘জাদুর কাঠির ছোঁয়ায়’ বাংলাদেশকে বদলে দিয়েছেন। ১৬ কোটি মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটানোর ফলে বাংলাদেশ আজ আত্মমর্যাদাশীল, সমৃদ্ধ উন্নত দেশ হিসেবে পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। ‘ভিক্ষার ঝুলি নিয়ে’ এখন আর আমাদের বিদেশীদের কাছে ধর্ণা দিতে হয় না। সারা বিশ্বকে আজ অবাক বিস্ময়ে বাংলাদেশের দিকে তাকিয়ে থাকতে হয়।

শিল্পমন্ত্রী আমু শুক্রবার (২৩ মার্চ’১৮) বিকালে ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহলে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন। স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল বারেকের সভাপতিত্বে আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মোঃ সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, দলের জেলা নেতা অ্যাডভোকেট এম আলম খান কামালসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন। এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম, নলছিটি উপজেলা আওয়ামী লীগ সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনূস লষ্করসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ওয়ার্ড ও ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমির হোসেন আমু বলেন, উন্নয়ন-অগ্রগতিতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই ফের তাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শিল্পমন্ত্রী আমু বলেন, বিএনপি-জামায়াত জোট জনকল্যাণমুখী নয়। এর আগে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় গিয়ে তারা নিজেদের স্বার্থ হাসিলে ব্যস্ত ছিল। মানুষের কথা চিন্তা করার সময় তাদের ছিল না। তারা আওয়ামী লীগের নেয়া সকল উন্নয়ন কর্মকান্ড বন্ধ করে দিয়েছিল। এই অপশক্তি যাতে আর মাথা তুলে দাঁড়াতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

  • ফেইসবুক শেয়ার করুন