ই-পেপার

শেখ হাসিনা ও নৌকা মার্কার কোন বিকল্প নেই : শিল্পমন্ত্রী আমু

নিজস্ব প্রতিবেদক | আপডেট: May 26, 2018

সূর্যালোক নিউজ : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, উন্নয়ন-অগ্রগতিতে শেখ হাসিনা ও নৌকা মার্কার কোন বিকল্প নেই। এই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে হবে।

শিল্পমন্ত্রী শনিবার (২৬ মে) সকালে ঝালকাঠির সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন।

সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সুলতান হোসেন খান বক্তৃতা করেন। জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মোঃ সিদ্দিকুর রহমান, পৌরসভার মেয়র মোহাম্মদ লিয়াকত আলী খান, জেলা কৃষক লীগ সভাপতি অ্যাডভোকেট আবদুল মান্নান রসুলসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আমির হোসেন আমু বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তি জাতির পিতা বঙ্গবন্ধুকেক সপরিবারে হত্যার পর বাংলাদেশকে পিছনের দিকে ঠেলে দিয়েছিল। এরপর দীর্ঘদিন যারা ক্ষমতায় ছিল প্রকৃত অর্থে তারা দেশ ও জাতির মঙ্গলের জন্য কোন কাজ করেনি। তারা শুধু নিজেদের স্বার্থ নিয়েই ব্যস্ত ছিল।

শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার পিতার অসমাপ্ত কাজ বাস্তবায়নের মাধ্যমে সোনার বাংলা প্রতিষ্ঠায় দৃঢ় প্রতিজ্ঞ। বিভিন্ন ধরনের ভাতা প্রবর্তন ও সাহায্য-সহযোগিতার জন্য সারাদেশের সাধারণ মানুষ সুখে-শান্তিতে বসবাস করছে। তার দূরদর্শীতা ও বলিষ্ট নেতৃত্বের কারণে সারাবিশ্বে উন্নয়নের ক্ষেত্রে আলোড়ন তুলে বাংলাদেশ আজ মর্যাদার আসন লাভ করতে সক্ষম হয়েছে। বাংলাদেশকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

মোট ২৭ জন নারী-পুরুষ এবং ১৫টি প্রতিষ্ঠানকে সহায়তা হিসেবে পাঁচ লাখ বিশ হাজার টাকা দেয়া হয়। শিল্পমন্ত্রী আমু সংশ্লিষ্টদের হাতে চেক তুলে দিয়ে কার্যক্রম উদ্বোধন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন