ই-পেপার

শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়নে বিত্তবানরা এগিয়ে আসুন : শিল্পমন্ত্রী আমু

নিজস্ব প্রতিবেদক | আপডেট: April 29, 2018

সূর্যালোক নিউজ : দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে শুধু সরকারের মুখাপেক্ষি না থেকে স্ব স্ব এলাকার শিক্ষাপ্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

শিল্পমন্ত্রী ২৮ এপ্রিল’১৮ ঝালকাঠিতে পৌরসভা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের বেসরকারি সহায়তায় নির্মিত ‘অক্ষয় কুমার সাহা স্মৃতিভবন’ উদ্বোধন করেন এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন। স্কুলের প্রধান শিক্ষক রমলা রাণী নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. হামিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সুলতান হোসেন খান, পৌরসভার মেয়র মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার এবং স্কুলের অক্ষয় কুমার সাহা স্মৃতিভবন নির্মাণের দাতা প্রফেসর ডাক্তার অসীম কুমার সাহাসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আমির হোসেন আমু বলেন, বর্তমান সরকারের সার্বিক সহযোগিতার কারণে খেলাধুলার মাধ্যমে বাংলাদেশ আজ আন্তর্জাতিক ক্রীড়াঙ্গণে প্রতিষ্ঠা লাভ করতে সক্ষম হয়েছে।

ছেলেমেয়েদের পড়াশোনার পাশাপাশি নিয়মিত ক্রীড়া ও সংস্কৃতি চর্চা করার ওপর গুরুত্বারোপ করে শিল্পমন্ত্রী বলেন, এতে শরীর-মন ভাল থাকে এবং লেখাপড়াও মনোনিবেশ ঘটে।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ী ছাত্রছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।

এর আগে শিল্পমন্ত্রী ঝালকাঠির পৌরসভা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তোরণ উদ্বোধন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন