ই-পেপার

ব্রাহ্মনবাড়িয়া থেকে অপহৃত শিশু সাকিবকে ঝালকাঠিতে উদ্ধারের পর বাবার হাতে হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক | আপডেট: June 20, 2017

*সূর্যালোক নিউজ (২০ জুন ১৭) : ব্রাহ্মনবাড়িয়া থেকে অপহরণের পর ঝালকাঠিতে উদ্ধার হওয়া পাঁচ বছরের শিশু সাকিবকে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। আজ (মঙ্গলবার) দুপুরে ঝালকাঠির পুলিশ সুপারের কার্যালয়ে হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়।

পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান শিশু সাকিবকে তার বাবা মোঃ জসিম উদ্দিনের হাতে তুলে দেয়ার পর আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। শিশুটিকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন বাবা। সাকিবকে কোলে তুলে আদর করেন তিনি। বাবাকে পেয়ে সাকিবের মধ্যেও চাঞ্চল্যতা ফিরে এসেছে।

শিশুটিকে হস্তান্তরের সময় ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ আবদুর রকিব, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) এমএম মাহমুদ হাসান, ব্রাহ্মনবাড়িয়া পুলিশের এক কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীরা উপসি’ত ছিলেন।

গত রোববার দুপুরে (১৮ জুন) ব্রাক্ষ্মনবাড়িয়ার আশুগঞ্জ থেকে শিশুটিকে অপহরণ করে একটি চক্র। বাসা থেকে বের হয়ে খেলার মাঠে গেলে শিশুটিকে তাঁর বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করা হয়। ভারতে পাচারের উদ্দেশ্যে তাকে অপহরণ করা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

সোমবার সাকিবকে নিয়ে একটি ভাড়ার মোটরসাইকেলে বরিশাল থেকে ঝালকাঠি হয়ে সীমান্তের দিকে যাচ্ছিল অপহরণকারী হাসান মৃধা। মোটরসাইকেলটি ঝালকাঠির নলছিটি উপজেলার মগর ইউনিয়নের রায়াপুর এসে থামলে শিশুটির কান্নাকাটি দেখে স’ানীয়দের সন্দেহ হয়। এসময় জনতা হাসান মৃধাকে আটকে রেখে পুলিশে খবর দেয়।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) এম এম মাহমুদ হাসান ও নলছিটি থানার ওসি একেএম সুলতান মাহমুদের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস’লে গিয়ে শিশুটিকে উদ্ধার করে। আটক করা হয় অপহরণকারী হাসান মৃধাকে। হাসানের বাড়ি ব্রাক্ষ্মনবাড়িয়ার নাসিরনগর উপজেলার কচুয়া গ্রামে। তাকে ব্রাহ্মনবাড়িয়া পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন