ই-পেপার

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে হবে : শিল্পমন্ত্রী আমু

নিজস্ব প্রতিবেদক | আপডেট: June 25, 2017

সূর্যালোক নিউজ (২৫ জুন’১৭) : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ইতমধ্যে আমরা বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াতে সক্ষম হয়েছি। উন্নয়ন-অগ্রগতির এই ধারা অব্যাহত রাখা, ২০২১ ও ২০৪১ সালের লক্ষ্যমাত্রা অর্জনের মাধ্যমে ‘উন্নত বাংলাদেশ’ গঠন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য শেখ হাসিনার নেতৃত্বে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

শিল্পমন্ত্রী গতকাল (শনিবার) বিকালে ঝালকাঠি পৌরসভা প্রাঙ্গণে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ-অসহায় মানুষের মাঝে ভিজিএফের গম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন।

ঝালকাঠি পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মোঃ শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেলোয়ার হোসেন মাতুব্বর এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনেছিলেন গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। তিনি তা বাস্তবায়ন করে যেতে পারেননি। এজন্যই তার সুযোগ্য কন্যা,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়েই গ্রাম-বাংলার অসহায়-অবহেলিত মানুষের পাশে রয়েছেন। বিভিন্ন ধরনের ভাতা প্রবর্তন ও সাহায্য-সহযোগিতার মাধ্যমে তিনি অবহেলিত, বঞ্চিত মানুষের জীবনমান উন্নয়নের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

শিল্পমন্ত্রী আমু গরিব মানুষের হাতে গম তুলে দিয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এবারের ঈদে ভিজিএফের আওতায় ঝালকাঠি পৌরসভায় মোট ৪ হাজার ৬ শত ২১ পরিবারকে মাথাপিছু ১৩ কেজি গম সহায়তা দেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন