ই-পেপার

ঝালকাঠিতে রেড ক্রিসেন্টের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন

নিজস্ব প্রতিবেদক | আপডেট: December 2, 2018

সূর্যালোক নিউজ : আর্ত মানববতার সেবায় এগিয়ে আসার আহ্বানের মধ্য দিয়ে ঝালকাঠিতে রোববার অনুষ্ঠিত হয়েছে রেড ক্রিসেন্ট ইউনিটের বার্ষিক সাধারণ সভা ও নির্বাহী কমিটির নির্বাচন। ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম এতে সভাপতিত্ব করেন। ইউনিটের সেক্রেটারি আনোয়ার হোসেন পান্না বার্ষিক কার্যক্রমের প্রতিবেদন ও আর্থিক রিপোর্ট পেশ করেন।

রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবার রহমান তালুকদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবদুল মান্নান মুন্সী, জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়িকা হোসনেয়ারা মান্নান, রেড ক্রিসেন্টের আজীবন সদস্য ও ইউনিটের সাবেক সেক্রেটারি হেমায়েত উদ্দিন হিমু, আজীবন সদস্য এস এম রুহুল আমীন রিজভী, নির্বাহী সদস্য মনোয়ার হোসেন খান ও নূরুল আমিন খান সূরুজ; পৌরসভার কাউন্সিলর হাফিজ আল মাহমুদ প্রমুখ আলোচনায় অংশ নেন।

সাধারণ সভাশেষে অ্যাডভোকেট মাহাবুবার রহমান তালুকদারকে ভাইস চেয়ারম্যান ও আনোয়ার হোসেন পান্নাকে সেক্রেটারি করে ২০১৯-২০২১ সাল মেয়াদের জন্য রেড ক্রিসেন্ট ইউনিটের আট সদস্যের নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়। জেলা পরিষদ চেয়ারম্যান পদাধিকার বলে ইউনিটের চেয়ারম্যান। অন্য সদস্যরা হলেন : আনোয়ার হোসেন আনু, রেজাউল করিম জাকির, মনিরুল ইসলাম, তরুণ কর্মকার ও নূরুল আমিন খান সূরুজ।

রেড ক্রিসেন্ট ইউনিট প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সাহানা আলম, সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগম, অবসরপ্রাপ্ত জেলা ক্রীড়া অফিসার শামসুল আজিম এবং রেড ক্রিসেন্টের আজীবন সদস্য, সাধারণ সদস্য, ইউনিট কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন