ই-পেপার

ঝালকাঠিতে ‘ব্র্যান্ডিং গার্ল’ ৫ কিশোরীকে সাইকেল প্রদান

নিজস্ব প্রতিবেদক | আপডেট: November 30, 2017

সূর্যালোক নিউজ : ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে পাঁচ কিশোরীকে জেলার ‘ব্র্যাডিং গার্ল’ হিসেবে নির্বাচিত করা হয়েছে। বিভিন্ন ক্ষেত্রে দক্ষ ওই কিশোরীদের বৃহস্পতিবার (৩০ নভেম্বর’১৭) একটি করে সাইকেল প্রদান করা হয়। তাঁরা হচ্ছে : লাম আরিফ খান (অলরাউন্ডার), নাসরিণ আক্তার সারা (বাল্যবিবাহ প্রতিরোধ), সালমা আক্তার (আইসিটি), মৌ দাস (জেলা ব্র্যাডিং পণ্য) ও মাহফুজা আক্তার ম্যাম (ফুটবল)। তাঁরা মেয়েদের সঠিক পথে এগিয়ে নেয়ার মাধ্যমে সুন্দর সমাজ গড়া এবং ঝালকাঠিকে আরও পরিচিত করার লক্ষ্যে কাজ করবে।

ডিসি অফিস সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. হামিদুল হক সভাপতিত্ব করেন। তিনি ‘ব্র্যাডিং গার্ল’ নির্বাচনের বিভিন্ন দিক তুলে ধরে কিশোরীদের সফলতা কামনা করেন। অনুভূতি ব্যক্ত করে সাইকেলের জন্য উৎফুল্ল ব্র্যাডিং গার্লরা। এছাড়া জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম ও সূর্যালোক নিউজ সম্পাদক হেমায়েত উদ্দিন হিমু আলোচনায় অংশ নেন। স’ানীয় সরকার বিভাগের উপপরিচালক দেলোয়ার হোসেন মাতুব্বর, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মানিকহার রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইদুজ্জামান, প্রেস ক্লাব সভাপতি কাজী খলিলুর রহমান এবং সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সরকারিভাবে পেয়ারা ও শীতলপাটিকে ঝালকাঠি জেলার ব্র্যাডিং করা হয়েছে। এ সংক্রান্ত স্লোগান হচ্ছে- ‘পেয়ারা আর শীতলপাটি এই নিয়ে ঝালকাঠি’।

  • ফেইসবুক শেয়ার করুন