ই-পেপার

ঝালকাঠিতে জেলা স্কাউটসের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক | আপডেট: September 28, 2019

সূর্যালোক নিউজ : বাংলাদেশ স্কাউটস, ঝালকাঠি জেলা শাখার ত্রিবার্ষিক কাউন্সিল সভা শনিবার কালেক্টরেট স্কুলে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক ও স্কাউটসের জেলা সভাপতি মোঃ জোহর আলী এতে সভাপতিত্ব করেন। সভায় কালেক্টরেট স্কুলের সহ-প্রধান শিক্ষক সূজিত কান্তি বসুকে কমিশনার এবং পিপলিতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম রাব্বানীকে সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৪৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। জেলা প্রশাসক পদাধিকার বলে কমিটির সভাপতি।

কাউন্সিল সভার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বাংলাদেশ স্কাউটসের সহকারী পরিচালক শাকিলা ইয়াছমিন ও সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু আলোচনায় অংশ নেন। এ সময় জেলা স্কাউটসের বিদায়ী কমিশনার ও ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগমসহ অতিথি হিসেবে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নবেজ উদ্দিন সরকার এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান, মাছুমা আক্তার ও আবুজর মোঃ ইজাজুল হক উপস্থিত ছিলেন।

জেলা স্কাউটসের বিদায়ী সম্পাদক সূজিত কান্তি বসু ত্রিবার্ষিক প্রতিবেদন ও আয়-ব্যয় হিসাব বিবরণী উপস্থাপন করেন। সদর উপজেলা স্কাউটস কমিশনার মোঃ গোলাম রাব্বানী, নলছিটি উপজেলা স্কাউটস কমিশনার মোঃ জলিলুর রহমান আকন, রাজাপুর উপজেলা স্কাউটস কমিশনার মাহামুদা খানম, সদর উপজেলা স্কাউটস সম্পাদক আবুবকর সিকদার, সহকারী কমিশনার মোঃ আসাদুজ্জামান, আফসার স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন খান প্রমুখ রিপোর্টের ওপর আলোচনা করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাউথ বেঙ্গল ওপেন স্কাউট গ্রুপের মোঃ মাইনুল হাসান মৃধা। জেলা স্কাউটসের নির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন