ই-পেপার

ঝালকাঠিতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক | আপডেট: July 23, 2018

সূর্যালোক নিউজ : ‘জনসেবার জন্য প্রশাসন’ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠিতে সোমবার (২৩ জুলাই)  জেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা, শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের সম্মাননা প্রদান এবং দেশের ও জেলার উন্নয়ন চিত্র প্রদর্শনীসহ নানা আয়োজনে ‘জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৮’ পালিত হয়েছে।

এ উপলক্ষে সকালে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। ডিসি অফিস প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণের পর একই স্থানে গিয়ে তা শেষ হয়। জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্থানীয় সরকার শাখার উপপরিচালক দেলোয়ার হোসেন মাতুব্বর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক শেখ আবুবকর সিদ্দিক, যুব উন্নয়ন অধিদফতরের উপপরিচালক মিজানুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতাহার মিয়া, জেলা মৎস্য কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আলতাফ হোসেন, জেলা তথ্য অফিসার মোঃ রিয়াদুল ইসলাম ও বিটিভির জেলা প্রতিনিধি হেমায়েত উদ্দিন হিমু বক্তৃতা করেন।

বক্তারা বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং জনগণের দোরগোড়ায় সরকারের সেবা পৌঁছে দেয়াসহ রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় সবাইকে একযোগে কাজ করার ওপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে জেলা ও উপজেলার বিভিন্ন দফতরের ২৪ জন শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এসএম ফরিদ উদ্দিন, জেলা ও উপজেলার সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থীসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ শারমিন ইসলাম।

  • ফেইসবুক শেয়ার করুন