ই-পেপার

জোটের বদলে একক নির্বাচন হলে জাগপা ১০১ আসনে প্রার্থী দিবে : শেখ জামাল

নিজস্ব প্রতিবেদক | আপডেট: October 9, 2018

সূর্যালোক নিউজ : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কোন কারণে জোটবদ্ধের বদলে একক নির্বাচন হলে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) ১০১টি আসনে প্রার্থী দিবে। আর জোটবদ্ধ নির্বাচন হলে জাগপা ২০ দলীয় জোটের কাছে ১২টি আসন দাবি করবে বলে মন্তব্য করেছেন, ঝালকাঠি-২ আসনের মনোনয়ন প্রত্যাশী, জাগপার কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন। মঙ্গলবার (৯ অক্টোবর) ঝালকাঠিতে টিভি সাংবাদিকদের সঙ্গে ‘নির্বাচন সংক্রান্ত বিষয়’ নিয়ে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করে নির্বাচনের জন্য সুষ্ঠু পরিবেশ ও ‘ফেয়ার ইলেকশন’ এর দাবি জানান। টাউন হলের টেলিভিশন সাংবাদিক সমিতিতে অনুষ্ঠিত সভায় তিনি তার দল ও ২০ দলীয় জোটের কার্যক্রম এবং আসন্ন নির্বাচনের বিভিন্ন দিক তুলে ধরেন। পরে তিনি টিভি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

জাগপার বরিশাল মহানগর সভাপতি আবদুল জলিল খান, জাগপা নেতা জামাল হোসেন হাওলাদার, জাগপা ছাত্রলিৈগর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফিরোজ আলম, ছাত্রনেত্রী ফারজানা তাসমিম বৃষ্টি, জেলা যুব জাগপার সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় শেষে জাগপা নেতা শেখ জামাল উদ্দিন টেলিভিশন সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তা-সদস্যদের সঙ্গে পরিচিত হন এবং তাদের হাতে ‘শুভেচ্ছা স্মারক’ তুলে দেন। শেখ জামালকে সমিতির পক্ষ থেকে সভাপতি হেমায়েত উদ্দিন হিমু ও সাধারণ সম্পাদক দুলাল সাহা শুভেচ্ছা জানান।

  • ফেইসবুক শেয়ার করুন