ই-পেপার

জনগণের কাছে জনপ্রতিনিধিদের জবাবদিহি থাকতে হবে : শিল্পমন্ত্রী আমু

নিজস্ব প্রতিবেদক | আপডেট: April 21, 2018

সূর্যালোক নিউজ : শুধু নির্বাচনে জয়ী হলেই হবে না। জনপ্রতিনিধিদের সাধারণ মানুষের পাশে থাকাসহ সব কর্মকান্ডের জন্য তাদের কাছে জবাবদিহি থাকতে হবে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

শিল্পমন্ত্রী শনিবার ঝালকাঠিতে ঝালকাঠি পৌরসভার বর্তমান পরিষদের দুই বছর পূর্তি উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন। ঝালকাঠি পৌরসভার মেয়র মোহাম্মদ লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে পৌরসভা চত্বরে আয়োজিত সভায় পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান, পৌরসভার কাউন্সিলর হুমায়ূন কবির, রেজাউল করিম জাকির, হাফিজ আল মাহমুদ ও নাসিমা কামাল এবং নির্বাহী প্রকৌশলী আবু হানিফ বক্তৃতা করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌর কাউন্সিলর তরুণ কর্মকার।

সভায় উপসচিব ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শহীদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ সুলতান হোসেন খান এবং সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, আইনজীবী, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলা। তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণ করে যাচ্ছেন।

শিল্পমন্ত্রী আমু বলেন, ১৯ বার শেখ হাসিনার প্রাণের নাশের চেষ্টা করা হয়েছে। আল্লাহর রহমত আছে বলেই তিনি বেঁচে আছেন। শেখ হাসিনা বেঁচে আছেন বলেই জনগণের ভাগ্যের পরিবর্তন হচ্ছে। বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। ভাল কাজের স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী ৩০টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন। এর ফলে বিশ্ব দরবারে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন