ই-পেপার

ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই : শিল্পমন্ত্রী আমু

নিজস্ব প্রতিবেদক | আপডেট: June 23, 2017

সূর্যালোক নিউজ (২৩ জুন’১৭) : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। ইসলাম হচ্ছে- শান্তির ধর্ম, মৈত্রীর ধর্ম, ভ্রাতৃত্বের ধর্ম। এখানে হানাহানিরও কোন স্থান নেই। ধর্মকে ব্যবহার করে ফায়দা হাসিলের যেকোন ষড়যন্ত্র কঠোর হাতে দমন করা হবে। এছাড়া জঙ্গিবাদসহ সব অপশক্তির বিরুদ্ধে ধর্মপ্রাণ মুসলমান, আওয়ামী লীগের নেতাকর্মী ও সচেতন মহলকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

শিল্পমন্ত্রী আজ (শুক্রবার) সন্ধ্যায় ঝালকাঠির কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান। জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলমের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বক্তৃতা করেন। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, এবং আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগের নেতা-কর্মীসহ জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমির হোসেন আমু বলেন, ধর্মভিত্তিক কোন রাজনৈতিক দল কখনো ধর্ম প্রচার করতে পারে না। ধর্মীয় অনুভূতি নষ্ট করার অধিকার কাউকে দেওয়া হয়নি। ধর্মপ্রাণ মানুষকে বিপদগামী করার অপচেষ্টা এদেশের মানুষ বিগত দিনে মোকাবেলা করেছে, প্রতিহত করেছে; আগামী দিনেও করবে।

ইফতারের আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদের বিদেহী আত্মার শান্তি এবং দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনায় দোয়া করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন