ঝালকাঠিতে সংসদ নির্বাচন নিয়ে গোলটেবিল বৈঠক

Home » ঝালকাঠিতে সংসদ নির্বাচন নিয়ে গোলটেবিল বৈঠক
ঝালকাঠিতে সংসদ নির্বাচন নিয়ে গোলটেবিল বৈঠক

সূর্যালোক নিউজ : ঝালকাঠিতে বুধবার (১২ ডিসেম্বর’১৮)  ‘নির্বাচনে ভোটারদের প্রত্যাশা এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে রাজনৈতিক ও সুশীল সমাজের ভূমিকা’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ’ স্লোগানকে সামনে রেখে দি হাঙ্গার প্রজেক্টের পিস প্রেসার গ্রুপ (পিপিজি) প্রেস ক্লাব মিলনায়তনে এর আয়োজন করে।

পিপিজি আহ্বায়ক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর জেলা সভাপতি হেমায়েত উদ্দিন হিমু ও সাধারণ সম্পাদক ইলিয়াস সিকদার ফরহাদ; রেডক্রিসেন্ট ইউনিট সেক্রেটারি আনোয়ার হোসেন পান্না, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাছরীণ আক্তার এবং হাঙ্গার প্রজেক্টের মাঠ সমন্বয়কারী মায়মুনা আক্তার রুবী ও মোঃ মোজাম্মেল হক ছিলেন বিশেষ আলোচক। পিপিজি’র পক্ষে এম্বাসেডর মোঃ মঈন তালুকদার ও নাসিমা কামাল বৈঠক আয়োজনের বিভিন্ন দিক তুলে ধরেন।

রাজনৈতিক দল ও সুশীল সমাজের পক্ষে আওয়ামী লীগের জেলা দফতর সম্পাদক মোঃ সহিদুল ইসলাম, সদস্য খসরু নোমান ও সদর উপজেলা সাংগঠনিক সম্পাদক মামুন হোসেন লাবলু; উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল হক আজিম, ধর্মীয় নেতা মাওলানা আবদুল খালেক নোমানী, জেলা সিপিবির সাধারণ সম্পাদক প্রশান্ত দাস হরি ও সদস্য বন্যা সাহা প্রমুখ মুক্ত আলোচনায় অংশ নেন। বৈঠকে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য সবাইকে একযোগে কাজ করার ওপর গুরুত্বারোপ করাসহ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বৈঠকে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আইনজীবী, শিক্ষক, সাংবাদিক, ধর্মীয় নেতা, ব্যবসায়ী, যুব সংগঠনের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.